ফ্যাশন সচেতন নারীদের জন্য সুখবর

ফ্যাশন সচেতন নারীদের কথা ভেবে, তাদের কাছে গুণগত মানসম্পন্ন প্রসাধনী সামগ্রী পৌঁছে দেওয়ার লক্ষ্যে আমেরিকার স্বনামধন্য তিনটি কসমেটিক্স ব্র্যান্ড নিওর, জরডানা, মিলানি তাদের পণ্য বাংলাদেশের বিপননের দায়িত্ব দিয়েছে কারনেসিয়া নামের একটি প্রসাধনী বিক্রয়কারী প্রতিষ্ঠানের কাছে। ফ্যাশন সচেতন নারীদের জন্য সুখবর হলো তারা এই প্রতিষ্ঠানটির মাধ্যমেই খুব সহজেই পাবেন আমেরিকার ওই প্রতিষ্ঠানগুলোর পণ্য।

৪ জুলাই, বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর ঢাকার ধানমন্ডির ফোর সিজন্স রেস্টুরেন্টে এ বিষয়ে প্রতিষ্ঠানের কর্তাব্যক্তিদের মধ্যে একটি আনুষ্ঠানিক চুক্তি স্বাক্ষর হয়েছে। নিওর, জরডানা, মিলানি এই তিনটি কসমেটিকস প্রতিষ্ঠানের সঙ্গে কারনেসিয়ার হয়ে চুক্তিপত্রে সই করেন প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারী সাখাওয়াত হোসেন, সৈয়দ আহমেদ সাকিব ও আসিকুকল হক।

অনুষ্ঠানে নিওর, জরডানা, মিলানির বাংলাদেশ অংশের কান্ট্রি ডিস্ট্রিবিউটর তাওহিদ চৌধুরী বলেন, ‘আমরা আমাদের ভোক্তাদের কথা ভেবেই এ সিদ্ধান্ত নিয়েছি। আমরা চাই ভোক্তারা মানসম্পন্ন পণ্য ব্যবহার করুক। আমাদের নতুন এ পথযাত্রায় আমি আশা করব, আমাদের শুভাকাঙ্খীরা আমাদের পাশে থাকবেন।’

কারসেনিয়ার স্বত্বাধিকারী সৈয়দ আহমেদ সাকিব বলেন, ‘ক্রেতাদের কথা মাথায় রেখেই তিনটি প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি করেছি। অনেকদিন ধরে প্রসাধনী ব্যবসায়ের সঙ্গে যুক্ত থাকার কারণে জানি, কোন পণ্যগুলোর চাহিদা বাজারে বেশি। সে জায়গা থেকেই শুধু আমরাই এ তিনটি প্রতিষ্ঠানের পণ্য বাংলাদেশ আনুষ্ঠানিকভাবে বিক্রির দায়িত্ব গ্রহণ করেছি।’

দুটি প্রতিষ্ঠানের মধ্যে চুক্তি স্বাক্ষরের এ অনুষ্ঠনে উপস্থিত ছিলেন বাংলাদেশের কয়েকজন মেকআপ ব্লগার ও মেকআপ আর্টিস্টসহ আরও অনেকেই।
সূত্র: জাগো নিউজ

Comments

comments

You might also like